Sunday, December 12, 2021

কৃতজ্ঞতা স্বীকার

 শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের পথের দাবী ও শ্রীপান্থের লেখা প্রবন্ধ হারিয়ৈ যাওয়া কালি কলমের প্রকৃতি পাঠ ও সৃষ্টিশীল রচনায় আমি লেখার দ্বারা যে বিশেষ জ্ঞান লাভ করেছি তাঁর জন্য আমি সর্বপ্রথম কৃতজ্ঞতা জানাই আমাদের বিদ্যালয়ের মাননীয় শিক্ষক শ্রী গনেশ চন্দ্র মৃধার প্রতি। কারণ তার ঐকান্তিক সহযোগিতায় ছাড়া আমার এই প্রকল্পটি রচনা আমার পক্ষে সম্ভব হত না। তারপর আমি কৃতজ্ঞতা জানাই আমার সহপাঠীদের যাঁরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রকল্পটি রচনা করার ক্ষেত্রে বিশেষভাবে সাহায্য করেছে। এছাড়া আমি ধন্যবাদ জানাই আমার পিতা-মাতাকে যারা আমার এই প্রকল্পটি রচনায় পাশে থেকেছেন।



..............................                                            .......................................

ছাত্র/ছাত্রীর স্বাক্ষর।                                               শিক্ষক/শিক্ষিকার স্বাক্ষর

No comments: